শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৭:২৮ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
২৭ ফেব্রুয়ারি : আজকের দিনে বাংলাদেশ মাধ্যমিক বিদ্যালয় গ্রন্থাগার সমিতির আত্মপ্রকাশ ধর্মপাশায় হ্যান্ডটলির নিচে চাপা পড়ে শিশুর মৃত্যু নিসচা সিলেট মহানগর শাখার শোক প্রকাশ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গোলাপগঞ্জ পৌর শাখার কমিটি গঠন গাঁজা বেচে মাসে সোয়া ৪ কোটি টাকা আয়! সিলেট রশিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৮ সিলেট পূর্ব জেলা তালামীযের মতবিনিময় সম্পন্ন ২৬ ফেব্রুয়ারি : আজকের দিনে সারাদেশের ন্যায় সিলেটেও ক্যাম্পাস হোস্টেল খোলার দাবিতে বিক্ষোভ প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীকে একাধিকবার ধর্ষণ ধর্মপাশায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১২, দোকানপাট ও বাড়িঘরে হামলা, ভাংচুর সিলেটে আসা প্রবাসীদের জন্য নতুন নির্দেশনা ১০ থেকে ১২ হাজার লোকবল রেলে নিয়োগ দেওয়া হবে: রেলমন্ত্রী টিকা নেওয়ার পর মনে করবেন না সব সমাধান হয়ে গেছে : প্রধানমন্ত্রী জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষার নতুন সময়সূচি ঘোষণা যুক্তরাষ্ট্রে অনিবন্ধিত বাংলাদেশিদের বৈধ করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এড. খসরু’র মৃত্যুতে সিলেট জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ শাহবাগে বিক্ষোভ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১০ শিক্ষার্থী আটক ২৫ ফেব্রুয়ারি : আজকের দিনে
তালা ভেঙে ঢাবির শহীদুল্লাহ হলে প্রবেশ শিক্ষার্থীদের

তালা ভেঙে ঢাবির শহীদুল্লাহ হলে প্রবেশ শিক্ষার্থীদের

ডেস্ক :: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শহীদুল্লাহ হলের প্রধান ফটকের তালা ভেঙে হলে প্রবেশ করেছে কিছু বিক্ষুব্ধ শিক্ষার্থী।

সোমবার দুপুর সোয়া ১২টার দিকে অর্ধশতাধিক শিক্ষার্থী হলে প্রবেশ করে প্রত্যক্ষদর্শীরা জানায়।

এ বিষয়ে জানতে চাইলে হলের সদ্য সাবেক জিএস আবদুল হাই মো. সৌরভ বলেন, আনুষ্ঠানিকভাবে এ রকম কোনো বিষয় সম্পর্কে আমি জানি না। তবে বেশকিছু শিক্ষার্থী জড়ো হয়ে হল প্রাঙ্গণে আছে বলে জানতে পেরেছি।

এক শিক্ষার্থী বলেন, ‘দীর্ঘ এক বছর ধরে আমাদের হল বন্ধ। আমরা আর বাড়িতে থাকতে পারছি না। তাই আমরা জোর করে উঠে গেছি।’

শহীদুল্লাহ হলের একজন নিরাপত্তা কর্মী বলেন, প্রথমে একজন শিক্ষার্থী হলের ভেতর থেকে মালামাল নেবে বলে প্রবেশ করে। পরবর্তী ৩০-৪০ জন জড়ো হয়ে হলে ঢোকার জন্য জোর করলে আমি তালা খুলে দিই।

এ বিষয়ে জানার জন্য হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুন আখতারকে একাধিকবার ফোন দেওয়া হলে তিনি ফোন রিসিভ করেননি।

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রাব্বানী বলেন, ‘আমরা ইতোমধ্যে হলকর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছি। আমরা (প্রক্টরিয়াল টিম) হল কর্তৃপক্ষ ও ছাত্র প্রতিনিধিদের সঙ্গে আলাপ করে কোনো ধরনের বিশৃঙ্খলা ছাড়া শান্তিপূর্ণভাবে বিষয়টি সমাধান করার চেষ্টা করবো।’

ডেসিমি/ইই/দেশরূপান্তর





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ