শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৭:০৪ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
২৭ ফেব্রুয়ারি : আজকের দিনে বাংলাদেশ মাধ্যমিক বিদ্যালয় গ্রন্থাগার সমিতির আত্মপ্রকাশ ধর্মপাশায় হ্যান্ডটলির নিচে চাপা পড়ে শিশুর মৃত্যু নিসচা সিলেট মহানগর শাখার শোক প্রকাশ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গোলাপগঞ্জ পৌর শাখার কমিটি গঠন গাঁজা বেচে মাসে সোয়া ৪ কোটি টাকা আয়! সিলেট রশিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৮ সিলেট পূর্ব জেলা তালামীযের মতবিনিময় সম্পন্ন ২৬ ফেব্রুয়ারি : আজকের দিনে সারাদেশের ন্যায় সিলেটেও ক্যাম্পাস হোস্টেল খোলার দাবিতে বিক্ষোভ প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীকে একাধিকবার ধর্ষণ ধর্মপাশায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১২, দোকানপাট ও বাড়িঘরে হামলা, ভাংচুর সিলেটে আসা প্রবাসীদের জন্য নতুন নির্দেশনা ১০ থেকে ১২ হাজার লোকবল রেলে নিয়োগ দেওয়া হবে: রেলমন্ত্রী টিকা নেওয়ার পর মনে করবেন না সব সমাধান হয়ে গেছে : প্রধানমন্ত্রী জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষার নতুন সময়সূচি ঘোষণা যুক্তরাষ্ট্রে অনিবন্ধিত বাংলাদেশিদের বৈধ করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এড. খসরু’র মৃত্যুতে সিলেট জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ শাহবাগে বিক্ষোভ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১০ শিক্ষার্থী আটক ২৫ ফেব্রুয়ারি : আজকের দিনে
সিলেটের উন্নয়ন কাজ পরিদর্শনে মেয়র আরিফ

সিলেটের উন্নয়ন কাজ পরিদর্শনে মেয়র আরিফ

স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে সিলেট নগরীর উন্নয়ন কাজ দ্রুত এগিয়ে চলছে। বিশেষ করে নগরীর সড়ক প্রসস্থকরণ, ড্রেন-ফুটপাত নির্মাণ প্রকল্পের কাজ ২৬শে মার্চ এর আগেই শেষ হবে বলে জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশন এর মেয়র আরিফুল হক চৌধুরী।

সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সড়ক প্রসস্থকরণের কাজে সিলেট নগরবাসী নানাভাবে অবদান রাখছেন। এরই মধ্যে কোর্ট পয়েন্ট-জিন্দাবাজার-চৌহাট্টা সড়ক উন্নয়ন কাজ শেষ হয়েছে। এই সড়কের ফুটপাত থেকে হকারদের সরিয়ে নেয়ার কাজেও নগরবাসীর রয়েছে বিশেষ অবদান। পাশাপাশি এই সড়কে রিক্সা চলাচল বন্ধ করাও নগরবাসীর সহযোগিতায় বাস্তবায়ন করা সম্ভব হয়েছে।

তিনি আরও বলেন, নগরবাসীর সহযোগিতায় দ্রুত সময়ের মধ্যেই চলমান উন্নয়ন কাজ শেষ করতে পারবে সিলেট সিটি কর্পোরেশন। চলমান কাজ গুলো শেষ হলে সিলেট হবে একটি আধুনিক ও স্মা র্ট সিটি। আধ্যাত্মিক ও পর্যটন নগর খ্যাত এই মহানগর পাবে নতুন রূপ।

রোববার (২১ ফেব্রুয়ারি) সিলেট সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকায় সংশ্লিট কর্মকর্তাদের সাথে নিয়ে উন্নয়ন কাজ পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন মেয়র।

এসময় উপস্থিত ছিলেন প্রধান নির্বাহী কর্মকর্তা ও যুগ্ম সচিব বিধায়ক রায় চৌধুরী, প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আলী আকবর, নির্বাহী প্রকৌশলী শামসুল হক পাঠোওয়ারী, প্রশাসনিক কর্মকর্তা সহ সিসিকের সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীগণ।

পরিদর্শনকালে মেয়র আরিফুল হক চৌধুরী দ্রুত কাজ করতে দিক নির্দেশনা দেন সংশ্লিষ্টদের।

ডেসিমি/ইই





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ