বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১০:১৪ অপরাহ্ন

শীর্ষ সংবাদ : :
গোলাপগঞ্জে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে প্রস্তুতি সভা লকডাউন তুলে নিলে জেলে চলে যাবো : বাবুনগরী শাবির ল্যাবে নমুনা পরীক্ষায় মঙ্গলবার ৭৩জনের করোনা পজিটিভ শাল্লায় বিএনপি নেতা নোমান গ্রেফতার শাল্লায় অফিস থেকে মহিলা শ্রমিককে ধাক্কা মেরে বের করে দেন উপ-সহকারি প্রকৌশলী লকডাউন ভেঙ্গে সিলেটে পরিবহন শ্রমিকদের বিক্ষোভ ভারতে করোনার ‘ট্রিপল মিউট্যান্টের’ হানা এমপি মানিকের সাথে নব গঠিত দোয়ারাবাজার সমিতির সাক্ষাৎ লকডাউনে ক্ষতিগ্রস্তদের জন্য সাড়ে ১০ কোটি টাকা বরাদ্দ প্রধানমন্ত্রীর মহিলা দল নেত্রী আফরোজা শোভা বহিষ্কার কওমি মাদরাসার কর্তৃত্ব হারাচ্ছে হেফাজত : ভেঙে দেওয়া হতে পারে বর্তমান কমিটি স্বাস্থ্যবিধি মেনে খুলছে দোকানপাট! সিলেটে ট্রাভেলস ব্যবসায়ীর বিরুদ্ধে ৭ লাখ টাকার চেক ডিজঅনার মামলা সুবিধাবঞ্চিত মানুষের পাশে দ্য হেল্পিং উইং শাল্লার ঘুঙ্গিয়ারগাঁও বাজারে অগ্নিকান্ড ৫লক্ষাধিক টাকার ক্ষতি জৈন্তাপুরে মোবাইল কোর্টে ৬ ব্যক্তিকে জরিমানা নবীগঞ্জে এতিম শিক্ষার্থীদের মাঝে পুলিশ সুপারের ইফতার সামগ্রী বিতরণ শাবির ল্যাবে নমুনা পরীক্ষায় ৭৭জনের করোনা পজিটিভ সিলেটে নুরের বিরুদ্ধে ছাত্রলীগ নেতার মামলা দেশে করোনায় মৃত্যু রেকর্ড ১১২
মসজিদের জায়গা উদ্ধারের দাবিতে ধর্মপাশায় মানববন্ধন

মসজিদের জায়গা উদ্ধারের দাবিতে ধর্মপাশায় মানববন্ধন

ধর্মপাশা (সুনামগঞ্জ) :: সুনামগঞ্জের ধর্মপাশা বাজার জামে মসজিদের সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আব্দুল কাউয়ুম চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও ষড়যন্ত্রকারী আবু তালেব কর্তৃক মসজিদের জায়গায় দখলের প্রতিবাদে এক মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
বুধবার বিকেলে ধর্মপাশা বাজার জামে মসজিদ কমিটি ও এলাকার সর্বস্থরের মুসল্লি সমাজের ব্যানারে ধর্মপাশা সোণালী ব্যাংকের সামনের সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালণ করা হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. রুহুল আমীন তালুকদার, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবায়ের পাশা হিমু, ধর্মপাশা বাজার কমিটির সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো. হাবিবুর রহমান, বাজার মসজিদ কমিটির সাধারণ সম্পাদক হাজ্বী মো. আব্দুল মানান, ধর্মপাশা বাজার জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা মো. বজলুর রহমান, উপজেলা আওয়ামীলীগের দপ্তর বিষয়ক সম্পাদক গোলাম আজহারুল ইসলাম পি কে, উপেজলা বিএনপির সহ-সভাপতি মো. আব্দুল হক, উপজেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক মজিবুর রহমান মজুমদার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. মজিবুর রহমান, উপজেলা স্বেছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাঈন উদ্দিন প্রমুখ।

এসময় বক্তরা বলেন, আবু তালেব এলাকায় একজন ভূমিদস্যু হিসেবে পরিচিত। অবশেষে তিনি ধর্মপাশা বাজার জামে মসজিদের জায়গাও দখল করে নিয়েছেন। আর এ বিষয়ে প্রতিবাদ করায় উল্টো তিনি উক্ত মসজিদ কমিটির সভাপতি বিশিষ্ট সমাজ সেবেক আলহাজ্ব আব্দুল কাইয়ুম চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের করায় আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। পাশাপাশি মসজিদ কমিটির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করাসহ ভূমিদর্স্যু আবু তালেবের দখলে থাকা মসজিদের জায়গাটি উদ্ধারের জন্য আমরা জোর দাবি জানাচ্ছি।

ডেসিমি/ইই





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ