বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১১:২০ অপরাহ্ন

শীর্ষ সংবাদ : :
ছাত্রদল নেতা মাসরুর রাসেলের পিতৃবিয়োগে খন্দকার মুক্তাদিরের শোক গোলাপগঞ্জে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে প্রস্তুতি সভা লকডাউন তুলে নিলে জেলে চলে যাবো : বাবুনগরী শাবির ল্যাবে নমুনা পরীক্ষায় মঙ্গলবার ৭৩জনের করোনা পজিটিভ শাল্লায় বিএনপি নেতা নোমান গ্রেফতার শাল্লায় অফিস থেকে মহিলা শ্রমিককে ধাক্কা মেরে বের করে দেন উপ-সহকারি প্রকৌশলী লকডাউন ভেঙ্গে সিলেটে পরিবহন শ্রমিকদের বিক্ষোভ ভারতে করোনার ‘ট্রিপল মিউট্যান্টের’ হানা এমপি মানিকের সাথে নব গঠিত দোয়ারাবাজার সমিতির সাক্ষাৎ লকডাউনে ক্ষতিগ্রস্তদের জন্য সাড়ে ১০ কোটি টাকা বরাদ্দ প্রধানমন্ত্রীর মহিলা দল নেত্রী আফরোজা শোভা বহিষ্কার কওমি মাদরাসার কর্তৃত্ব হারাচ্ছে হেফাজত : ভেঙে দেওয়া হতে পারে বর্তমান কমিটি স্বাস্থ্যবিধি মেনে খুলছে দোকানপাট! সিলেটে ট্রাভেলস ব্যবসায়ীর বিরুদ্ধে ৭ লাখ টাকার চেক ডিজঅনার মামলা সুবিধাবঞ্চিত মানুষের পাশে দ্য হেল্পিং উইং শাল্লার ঘুঙ্গিয়ারগাঁও বাজারে অগ্নিকান্ড ৫লক্ষাধিক টাকার ক্ষতি জৈন্তাপুরে মোবাইল কোর্টে ৬ ব্যক্তিকে জরিমানা নবীগঞ্জে এতিম শিক্ষার্থীদের মাঝে পুলিশ সুপারের ইফতার সামগ্রী বিতরণ শাবির ল্যাবে নমুনা পরীক্ষায় ৭৭জনের করোনা পজিটিভ সিলেটে নুরের বিরুদ্ধে ছাত্রলীগ নেতার মামলা
ধর্মপাশায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১২, দোকানপাট ও বাড়িঘরে হামলা, ভাংচুর

ধর্মপাশায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১২, দোকানপাট ও বাড়িঘরে হামলা, ভাংচুর

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি :: সুনামগঞ্জের ধর্মপাশায় ছোটদের ঝগড়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১২ জন আহত হয়েছে। রহিমা আক্তার (৭০) ও সুফিয়া বেগমসহ (৬০) আহত ৬ জনকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাকিদেরকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এসময় প্রতিপক্ষের লোকজন অতর্কিতভাবে হামলা চালিয়ে দোকানঘরসহ বাড়িঘরে ব্যাপক ভাংচুর করেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক আতংক বিরাজ করছে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার সেলবরষ ইউনিয়নের সেলবরষ মাইজবাড়ি গ্রামের আক্কেল আলীর পক্ষের লোকজনের সাথে একই গ্রামের মিলন মিয়ার লোকজনের এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার সেলবরষ মাইজবাড়ি গ্রামের আক্কেল আলীর ছেলে অমি মিয়ার (১৭) সাথে একই গ্রামের মিলন মিয়ার ছেলে রিয়াদের তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়া হয়। পরে এরই জের ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে দুই পক্ষের লোকজনই দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। সংঘর্ষে প্রতিপক্ষের ধারালো অস্ত্র, লাঠিসোটা ও ইট-পাটকেলের আঘাতে রহিমা আক্তার, সুফিয়া বেগম, শাহীন মিয়া, মিলন মিয়া, এখলাছ মিয়া, রিয়াদ মিয়া ও অমিত হাসানসহ কমপক্ষে ১২ জন গুরুতর আহত হয়। এ সময় আক্কেল আলীর পক্ষের লোক নজরুল ইসলাম চৌধুরীর নেতৃত্বে মো. বাপ্পি মিয়া ও মো. ভোট্টু মিয়াসহ ১২-১৪ জন লোক দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে মিলন মিয়ার বাড়ির সামনে থাকা তার মনোহারী দোকানে ও তার বসতঘরে অতর্কিতভাবে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে প্রায় ৪-৫ লাখ টাকার ক্ষতি সাধিত করেছে বলে মিলন মিয়া দাবি করেন।

এব্যাপারে ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এক পক্ষ থানায় একটি লিখিত অভিযোগ করেছে এবং বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ডেসিমি/ইই





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ