বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১১:৫৫ অপরাহ্ন

শীর্ষ সংবাদ : :
ছাত্রদল নেতা মাসরুর রাসেলের পিতৃবিয়োগে খন্দকার মুক্তাদিরের শোক গোলাপগঞ্জে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে প্রস্তুতি সভা লকডাউন তুলে নিলে জেলে চলে যাবো : বাবুনগরী শাবির ল্যাবে নমুনা পরীক্ষায় মঙ্গলবার ৭৩জনের করোনা পজিটিভ শাল্লায় বিএনপি নেতা নোমান গ্রেফতার শাল্লায় অফিস থেকে মহিলা শ্রমিককে ধাক্কা মেরে বের করে দেন উপ-সহকারি প্রকৌশলী লকডাউন ভেঙ্গে সিলেটে পরিবহন শ্রমিকদের বিক্ষোভ ভারতে করোনার ‘ট্রিপল মিউট্যান্টের’ হানা এমপি মানিকের সাথে নব গঠিত দোয়ারাবাজার সমিতির সাক্ষাৎ লকডাউনে ক্ষতিগ্রস্তদের জন্য সাড়ে ১০ কোটি টাকা বরাদ্দ প্রধানমন্ত্রীর মহিলা দল নেত্রী আফরোজা শোভা বহিষ্কার কওমি মাদরাসার কর্তৃত্ব হারাচ্ছে হেফাজত : ভেঙে দেওয়া হতে পারে বর্তমান কমিটি স্বাস্থ্যবিধি মেনে খুলছে দোকানপাট! সিলেটে ট্রাভেলস ব্যবসায়ীর বিরুদ্ধে ৭ লাখ টাকার চেক ডিজঅনার মামলা সুবিধাবঞ্চিত মানুষের পাশে দ্য হেল্পিং উইং শাল্লার ঘুঙ্গিয়ারগাঁও বাজারে অগ্নিকান্ড ৫লক্ষাধিক টাকার ক্ষতি জৈন্তাপুরে মোবাইল কোর্টে ৬ ব্যক্তিকে জরিমানা নবীগঞ্জে এতিম শিক্ষার্থীদের মাঝে পুলিশ সুপারের ইফতার সামগ্রী বিতরণ শাবির ল্যাবে নমুনা পরীক্ষায় ৭৭জনের করোনা পজিটিভ সিলেটে নুরের বিরুদ্ধে ছাত্রলীগ নেতার মামলা
প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীকে একাধিকবার ধর্ষণ

প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীকে একাধিকবার ধর্ষণ

ডেইলি সিলেট মিডিয়া ডেস্ক :: হবিগঞ্জের মাধবপুরে প্রেমের ফাঁদে ফেলে এক কলেজছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার ওই ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অভিযোগে জানা যায়, সম্প্রতি বিয়ের দাবি নিয়ে ওই ছাত্রী প্রেমিকের বাড়ি উপজেলার শাহজাহানপুর গ্রামে অবস্থান নেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে বাবার জিম্মায় দেয়।

শাহজাহানপুর গ্রামের মহব্বত আলী খানের ছেলে রকিব উদ্দিন খান সুজনের সঙ্গে ওই ছাত্রীর পরিচয় হয়। একপর্যায়ে তাদের প্রেমের সম্পর্ক হয়। প্রেমের ফাঁদে ফেলে বিয়ের আশ্বাস দিয়ে তাকে দফায় দফায় ধর্ষণ করে প্রেমিক। পরে বিয়ে করতে টালবাহানা শুরু করে। সম্প্রতি ছাত্রীটি বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কয়েক দিন অবস্থান নেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে বাবার জিম্মায় দেয়।

তবে ছাত্রীর বাবা অভিযোগ করেন, তার মেয়েকে অপহরণ করে আটকে রাখে। এ ব্যাপারে ছাত্রীর বাবা থানায় বুধবার একটি মামলা দায়ের করেন।

মাধবপুর থানার পরিদর্শক তদন্ত মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের জন্য পুলিশ তৎপর রয়েছে।

ডেসিমি/ইই/যুগান্তর





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ