বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১১:৪৫ অপরাহ্ন

শীর্ষ সংবাদ : :
ছাত্রদল নেতা মাসরুর রাসেলের পিতৃবিয়োগে খন্দকার মুক্তাদিরের শোক গোলাপগঞ্জে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে প্রস্তুতি সভা লকডাউন তুলে নিলে জেলে চলে যাবো : বাবুনগরী শাবির ল্যাবে নমুনা পরীক্ষায় মঙ্গলবার ৭৩জনের করোনা পজিটিভ শাল্লায় বিএনপি নেতা নোমান গ্রেফতার শাল্লায় অফিস থেকে মহিলা শ্রমিককে ধাক্কা মেরে বের করে দেন উপ-সহকারি প্রকৌশলী লকডাউন ভেঙ্গে সিলেটে পরিবহন শ্রমিকদের বিক্ষোভ ভারতে করোনার ‘ট্রিপল মিউট্যান্টের’ হানা এমপি মানিকের সাথে নব গঠিত দোয়ারাবাজার সমিতির সাক্ষাৎ লকডাউনে ক্ষতিগ্রস্তদের জন্য সাড়ে ১০ কোটি টাকা বরাদ্দ প্রধানমন্ত্রীর মহিলা দল নেত্রী আফরোজা শোভা বহিষ্কার কওমি মাদরাসার কর্তৃত্ব হারাচ্ছে হেফাজত : ভেঙে দেওয়া হতে পারে বর্তমান কমিটি স্বাস্থ্যবিধি মেনে খুলছে দোকানপাট! সিলেটে ট্রাভেলস ব্যবসায়ীর বিরুদ্ধে ৭ লাখ টাকার চেক ডিজঅনার মামলা সুবিধাবঞ্চিত মানুষের পাশে দ্য হেল্পিং উইং শাল্লার ঘুঙ্গিয়ারগাঁও বাজারে অগ্নিকান্ড ৫লক্ষাধিক টাকার ক্ষতি জৈন্তাপুরে মোবাইল কোর্টে ৬ ব্যক্তিকে জরিমানা নবীগঞ্জে এতিম শিক্ষার্থীদের মাঝে পুলিশ সুপারের ইফতার সামগ্রী বিতরণ শাবির ল্যাবে নমুনা পরীক্ষায় ৭৭জনের করোনা পজিটিভ সিলেটে নুরের বিরুদ্ধে ছাত্রলীগ নেতার মামলা
ধর্মপাশায় হ্যান্ডটলির নিচে চাপা পড়ে শিশুর মৃত্যু

ধর্মপাশায় হ্যান্ডটলির নিচে চাপা পড়ে শিশুর মৃত্যু

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি :: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগরে পাথর বোঝাই একটি হ্যান্ডট্রলির নিচে চাপা পড়ে তানজিদ আহমেদ নামে পাঁচ বছর বয়সের এক শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার মধ্যনগর থানাধীন বংশিকুন্ডা উত্তর ইউনিয়নের মহেষখলা বাজার সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনাটি ঘটে।
নিহত শিশু তানজিদ মধ্যনগর থানাধীন বংশিকুন্ডা উত্তর ইউনিয়নের সায়েদপাড়া গ্রামের ওয়াসিম মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ৯টার দিকে পাশের তাহিরপুর উপজেলার বাগলি এলাকা থেকে পাথর বোঝাই করে হ্যান্ডট্রলিটি নেত্রকোনার কলমাকান্দা উপজেলা সদরে যাওয়ার উদ্দেশ্য রওনা দেয়। ওইদিন সকাল সাড়ে দশটার দিকে হ্যান্ডট্রলিটি মহেষখলা বাজার সংলগ্ন রাস্তায় আসা মাত্রই শিশু তানজিদ চলন্ত ওই হ্যান্ডট্রলিটির সামনে দৌড় দিয়ে রাস্তা পার হওয়ার সময় হ্যান্ডট্রলিটির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায় সে।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নির্মল দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এবিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে এব্যাপারে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই শিশুটির লাশ দাফনের ব্যবস্থা করা হয়।

ডেসিমি/ইই





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ