বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১১:৫৪ অপরাহ্ন

শীর্ষ সংবাদ : :
ছাত্রদল নেতা মাসরুর রাসেলের পিতৃবিয়োগে খন্দকার মুক্তাদিরের শোক গোলাপগঞ্জে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে প্রস্তুতি সভা লকডাউন তুলে নিলে জেলে চলে যাবো : বাবুনগরী শাবির ল্যাবে নমুনা পরীক্ষায় মঙ্গলবার ৭৩জনের করোনা পজিটিভ শাল্লায় বিএনপি নেতা নোমান গ্রেফতার শাল্লায় অফিস থেকে মহিলা শ্রমিককে ধাক্কা মেরে বের করে দেন উপ-সহকারি প্রকৌশলী লকডাউন ভেঙ্গে সিলেটে পরিবহন শ্রমিকদের বিক্ষোভ ভারতে করোনার ‘ট্রিপল মিউট্যান্টের’ হানা এমপি মানিকের সাথে নব গঠিত দোয়ারাবাজার সমিতির সাক্ষাৎ লকডাউনে ক্ষতিগ্রস্তদের জন্য সাড়ে ১০ কোটি টাকা বরাদ্দ প্রধানমন্ত্রীর মহিলা দল নেত্রী আফরোজা শোভা বহিষ্কার কওমি মাদরাসার কর্তৃত্ব হারাচ্ছে হেফাজত : ভেঙে দেওয়া হতে পারে বর্তমান কমিটি স্বাস্থ্যবিধি মেনে খুলছে দোকানপাট! সিলেটে ট্রাভেলস ব্যবসায়ীর বিরুদ্ধে ৭ লাখ টাকার চেক ডিজঅনার মামলা সুবিধাবঞ্চিত মানুষের পাশে দ্য হেল্পিং উইং শাল্লার ঘুঙ্গিয়ারগাঁও বাজারে অগ্নিকান্ড ৫লক্ষাধিক টাকার ক্ষতি জৈন্তাপুরে মোবাইল কোর্টে ৬ ব্যক্তিকে জরিমানা নবীগঞ্জে এতিম শিক্ষার্থীদের মাঝে পুলিশ সুপারের ইফতার সামগ্রী বিতরণ শাবির ল্যাবে নমুনা পরীক্ষায় ৭৭জনের করোনা পজিটিভ সিলেটে নুরের বিরুদ্ধে ছাত্রলীগ নেতার মামলা
এক পায়েই খেলব: হুইল চেয়ারে বসে প্রচারণায় মমতা

এক পায়েই খেলব: হুইল চেয়ারে বসে প্রচারণায় মমতা

আন্তর্জাতিক ডেস্কঃ এবছর পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় আগেই ঘোষণা দিয়েছিলেন, ‘খেলা হবে’। জানিয়েছিলেন পজিশনও, ‘আমি গোলকিপার। দেখব কয়টা গোল দিতে পারে।’ তবে গত সপ্তাহে প্রচারণায় নেমে পায়ে আঘাত পেয়েছেন তৃণমূল সুপ্রিমো। অবশ্য তাতে দমে যাননি। এক পায়ে ব্যান্ডেজ নিয়ে হুইল চেয়ারে বসেই ফের শুরু করেছেন বিরোধী শিবিরে আক্রমণ।

মঙ্গলবার জনসভা করেছেন বাঁকুড়ার শালতোড়ায়। সেখান থেকেই মমতার হুঙ্কার, খেলা হবে। আমি এক পায়ে খেলব।

jagonews24

তিনি বলেন, ছাত্র-যুবদের দুটো পা, তাদের সাপোর্টে খেলব। কৃষক- শ্রমিকদের দুটো পা, তাদের সাপোর্টে খেলব।

এদিন ভোটের খেলায় তৃণমূলের ফরওয়ার্ডলাইনও ঘোষণা করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। বলেছেন, এই নির্বাচনী যুদ্ধে সামনে থাকবেন আমার মা-বোনেরা। সামনে থাকবেন তফসিলিরা। এই লড়াইয়ে বাংলা জিতবে, দিল্লি হারবে।

গত ১০ মার্চ নন্দীগ্রামে মমতা আহত হওয়ার পরেই তৃণমূলের সোশ্যাল মিডিয়া সেল একটি পোস্টার ছড়িয়ে দিয়েছিল। সেখানে দেখা যায়, একটি বলের ওপর ব্যান্ডেজবাঁধা পা নিয়ে দাঁড়িয়ে রয়েছেন নীল পাড় সাদা শাড়ি পরা এক নারী। এর অর্থ বুঝতে অসুবিধা হয়নি কারও। মঙ্গলবার সেই পোস্টারের অন্তর্নিহিত কথাটাই যেন বলতে চাইলেন পশ্চিমবঙ্গের ‘দিদি’।

jagonews24

মমতা বলেন, পায়ে চোট লেগেছে বলে হুইল চেয়ারে বসে বক্তৃতা দিতে হচ্ছে। আমি রোজ ২০ থেকে ২৫ কিলোমিটার হাঁটি। আমি যখন হাঁটি, আমার মাথাও হাঁটে, হৃদয়ও হাঁটে, উন্নয়নও হাঁটে।

তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের এই বক্তব্যের প্রতিক্রিয়ায় রাজ্য বিজেপির মুখপাত্র বলেছেন, গণতন্ত্রে মানুষই রেফারি। তিনি ও তার ভাইপো মিলে গত ১০ বছর ধরে যে খেলা খেলেছেন, তাতে পশ্চিমবঙ্গের মানুষ ভোটের লাইনে তাদের জন্য লালকার্ড হাতে দাঁড়াবে। তৃণমূলকে মাঠের বাইরে যেতেই হবে।

সূত্র: দ্য ওয়াল

 





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ