শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১২:০৮ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
ছাত্রদল নেতা মাসরুর রাসেলের পিতৃবিয়োগে খন্দকার মুক্তাদিরের শোক গোলাপগঞ্জে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে প্রস্তুতি সভা লকডাউন তুলে নিলে জেলে চলে যাবো : বাবুনগরী শাবির ল্যাবে নমুনা পরীক্ষায় মঙ্গলবার ৭৩জনের করোনা পজিটিভ শাল্লায় বিএনপি নেতা নোমান গ্রেফতার শাল্লায় অফিস থেকে মহিলা শ্রমিককে ধাক্কা মেরে বের করে দেন উপ-সহকারি প্রকৌশলী লকডাউন ভেঙ্গে সিলেটে পরিবহন শ্রমিকদের বিক্ষোভ ভারতে করোনার ‘ট্রিপল মিউট্যান্টের’ হানা এমপি মানিকের সাথে নব গঠিত দোয়ারাবাজার সমিতির সাক্ষাৎ লকডাউনে ক্ষতিগ্রস্তদের জন্য সাড়ে ১০ কোটি টাকা বরাদ্দ প্রধানমন্ত্রীর মহিলা দল নেত্রী আফরোজা শোভা বহিষ্কার কওমি মাদরাসার কর্তৃত্ব হারাচ্ছে হেফাজত : ভেঙে দেওয়া হতে পারে বর্তমান কমিটি স্বাস্থ্যবিধি মেনে খুলছে দোকানপাট! সিলেটে ট্রাভেলস ব্যবসায়ীর বিরুদ্ধে ৭ লাখ টাকার চেক ডিজঅনার মামলা সুবিধাবঞ্চিত মানুষের পাশে দ্য হেল্পিং উইং শাল্লার ঘুঙ্গিয়ারগাঁও বাজারে অগ্নিকান্ড ৫লক্ষাধিক টাকার ক্ষতি জৈন্তাপুরে মোবাইল কোর্টে ৬ ব্যক্তিকে জরিমানা নবীগঞ্জে এতিম শিক্ষার্থীদের মাঝে পুলিশ সুপারের ইফতার সামগ্রী বিতরণ শাবির ল্যাবে নমুনা পরীক্ষায় ৭৭জনের করোনা পজিটিভ সিলেটে নুরের বিরুদ্ধে ছাত্রলীগ নেতার মামলা
নবীগঞ্জে সাংবাদিকের চুরি হওয়া মোবাইল উদ্ধার করে হস্তান্তর করেছে পুলিশ

নবীগঞ্জে সাংবাদিকের চুরি হওয়া মোবাইল উদ্ধার করে হস্তান্তর করেছে পুলিশ

এটিএম ফোয়াদ হাসান, নবীগঞ্জ (হবিগঞ্জ) :: নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক এম এ আহমদ আজাদের চুরিকৃত মোবাইল উদ্ধার করল পুলিশ।
নবীগঞ্জ থানার এএসআই সিরাজুল ইসলাম-এর তৎপরতায় চোরাই মোবাইল ফোন-উদ্ধার করেছে। শুক্রবার ১৯ ফেব্রুয়ারি সন্ধায় মোবাইলটি মালিকের কাছে হস্তান্তর করা হয়।

(১৭ ফেব্রুয়ারি) নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের দেওতৈল গ্রামের ইসলামী ছুন্নি সম্মেলন থেকে সাংবাদিক আজাদের মোবাইল চুরি হয়। পরে তিনি নবীগঞ্জ থানায় জিডি এন্ট্রি করেন। এরপর পুলিশ মোবাইলটি উদ্ধার করতে তৎপরতা শুরু করেন। পুলিশ সিআইডি পুলিশের সহযোগিতায় আইএমইআই নাম্বার দিয়ে সিডিআর উদ্ধার করে জানতে পারেন নবীগঞ্জ উপজেলার কালিয়ার ভাঙ্গা ইউনিয়নের উমরপুর গ্রামের লিলু মিয়া এক ব্যক্তি মোবাইলটি ব্যবহার করছেন। পরে নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমদের তত্বাবধানে এএসআই সিরাজুল ইসলাম কালিয়ার ভাঙ্গা বাজার থেকে মোবাইলটি উদ্ধার করেন।

শুক্রবার বিকালে সাংবাদিক এমএ আহমদ আজাদের কাছে উদ্ধারকৃত মোবাইলটি নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমদ ও এএসআই সিরাজুল ইসলাম হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল, সাবেক সভাপতি মোঃ সারোয়ার শিকদার প্রমুখ।

নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমদ বলেন, একের পর এক মোবাইল চুরির ঘটনায়, মানুষের মধ্যে নানা প্রশ্ন বিরাজ করছে। এই মোবাইল উদ্ধার হওয়ার এখন ওয়াজ মাহফিলে মোবাইল চুরি বন্ধ হবে। উদ্ধারকৃত মোবাইলের বিষয়ে অনুসন্ধান চলছে, চোর চক্রের মুল উদঘাটন করা হবে। তাদের সঙ্গে আর কেউ জড়িত আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

ডেসিমি/ইই





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ