বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১১:১৯ অপরাহ্ন

শীর্ষ সংবাদ : :
ছাত্রদল নেতা মাসরুর রাসেলের পিতৃবিয়োগে খন্দকার মুক্তাদিরের শোক গোলাপগঞ্জে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে প্রস্তুতি সভা লকডাউন তুলে নিলে জেলে চলে যাবো : বাবুনগরী শাবির ল্যাবে নমুনা পরীক্ষায় মঙ্গলবার ৭৩জনের করোনা পজিটিভ শাল্লায় বিএনপি নেতা নোমান গ্রেফতার শাল্লায় অফিস থেকে মহিলা শ্রমিককে ধাক্কা মেরে বের করে দেন উপ-সহকারি প্রকৌশলী লকডাউন ভেঙ্গে সিলেটে পরিবহন শ্রমিকদের বিক্ষোভ ভারতে করোনার ‘ট্রিপল মিউট্যান্টের’ হানা এমপি মানিকের সাথে নব গঠিত দোয়ারাবাজার সমিতির সাক্ষাৎ লকডাউনে ক্ষতিগ্রস্তদের জন্য সাড়ে ১০ কোটি টাকা বরাদ্দ প্রধানমন্ত্রীর মহিলা দল নেত্রী আফরোজা শোভা বহিষ্কার কওমি মাদরাসার কর্তৃত্ব হারাচ্ছে হেফাজত : ভেঙে দেওয়া হতে পারে বর্তমান কমিটি স্বাস্থ্যবিধি মেনে খুলছে দোকানপাট! সিলেটে ট্রাভেলস ব্যবসায়ীর বিরুদ্ধে ৭ লাখ টাকার চেক ডিজঅনার মামলা সুবিধাবঞ্চিত মানুষের পাশে দ্য হেল্পিং উইং শাল্লার ঘুঙ্গিয়ারগাঁও বাজারে অগ্নিকান্ড ৫লক্ষাধিক টাকার ক্ষতি জৈন্তাপুরে মোবাইল কোর্টে ৬ ব্যক্তিকে জরিমানা নবীগঞ্জে এতিম শিক্ষার্থীদের মাঝে পুলিশ সুপারের ইফতার সামগ্রী বিতরণ শাবির ল্যাবে নমুনা পরীক্ষায় ৭৭জনের করোনা পজিটিভ সিলেটে নুরের বিরুদ্ধে ছাত্রলীগ নেতার মামলা
যুবকরা ভয় পাবেন না আমরা তোমাদের সাথে আছি : আহমদ হোসেন

যুবকরা ভয় পাবেন না আমরা তোমাদের সাথে আছি : আহমদ হোসেন

শাল্লা প্রতিনিধি :: ‘যুবকরা ভয় পাবেন না, আবার যদি সন্ত্রাসীরা আসে তাহলে প্রতিরোধ করবেন, তোমাদের সাথে আমরা আছি, মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনাও তোমাদের সাথে আছেন’।

শাল্লার নোয়াগাঁও গ্রামে বর্বরোচিত হামলা, লুটপাট ও ভাংচুরের প্রতিবাদে বাংলাদেশ আওয়ামীলীগের আয়োজনে পরিদর্শন ও মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এ কথা বলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

এসময় তিনি আরও বলেন, জামাত-বিএনপি ও হেফাজত ইসলামের স্বাধীনতা বিরোধী একটি অপশক্তি আওয়ামীলীগের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার জন্য ও দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করার জন্য উঠেপড়ে লেগেছে। তারাই দেশের বিভিন্ন স্থানে অরাজকতা সৃষ্টি করে চলেছে। আপনারা সাবধান থাকবেন, ভয় পাবেন না, শত্রুর মোকাবেলা করতে সর্বদা প্রস্তুত থাকার আহ্বান জানান।

এরপূর্বে আওয়ামীলীগের অতিথিবৃন্দ নোয়াগাঁও গ্রামের ক্ষতিগ্রস্থ পরিবার সমূহের বাড়ি বাড়ি গিয়ে খোঁজ-খবর নেন এবং ক্ষতিগ্রস্থ প্রতিটি পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ হতে মানবিক সহায়তা হিসেবে চাল, ডাল, তেল, পিয়াজ, আলু, লবণ, নগদ ৫ হাজার টাকা ও কোভিট-১৯ হতে সুরক্ষার জন্য এন্টেস্পেটিক সাবান, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেন।

তাছাড়া ক্ষতিগ্রস্থ প্রতিটি মন্দিরে নগদ ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।
শাল্লা আ’লীগ নেতা বিশ্বজিৎ চৌধুরী নান্টুর পরিচালনায় ও শাল্লা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ অলিউল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বাংলাদেশ আ. লীগের আরেক সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, সুনামগঞ্জ জেলা আ. লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য প্রদান করেন।

তাছাড়া উক্ত সভায় কেন্দ্রীয় যুবলীগ নেতা ব্যারিস্টার অনুকুল তালুকদার ডাল্টন, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ সোয়েব আহম্মদ চৌধুরী, তাহিরপুর উপজেলা চেয়ারম্যান করুনাসিন্ধ দাস, শাল্লা উপজেলা চেয়ারম্যান ও শাল্লা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ, শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল মুক্তাদির হোসেন, শাল্লা থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হকসহ জেলা ও উপজেলা পর্যায়ের আওয়ামীলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ডেসিমি/ইই





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ