বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:৩৭ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্স শাখার ইফতার বিতরণ মরহুমা হাজী আফতারা বিবি চৌধুরী ট্রাষ্টের ব্রিটিশ সলিসিটর প্রিন্স সাদিক চৌধুরীর পক্ষ থেকে ইফতার বিতরণ সিলেটে প্রতিবন্ধী পরিবারকে ঈদ উপহার দিলেন ছাত্রলীগ নেতা ঝুটন প্রবাসীরা দেশের মাটি ও মানুষের কথা সব সময় মনে রাখেন : নাদেল গরীব ও দুস্থদের মাঝে ইসলামী যুব আন্দোলন সিলেট মহানগরের ঈদ সামগ্রী বিতরণ সাবেক ইউপি চেয়ারম্যান গিয়াস মিয়ার মৃত্যুতে আ.ন.ম. ওহিদ কনা মিয়ার শোক শ্রমজীবী মানুষের মাঝে জেলা ফুল ব্যবসায়ী সমিতির ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ সিলেটবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিমেবি’র উপাচার্য ডা. মোর্শেদ আহমদ চৌধুরী মন-তরী ফাউন্ডেশন এর ঈদ সামগ্রী বিতরণ সম্পন্ন নবীগঞ্জে অন্তঃসত্ত্বা নারীর আত্মহত্যা, শ্বশুর বাড়ির লোকজন হত্যা করেছে বলে অভিযোগ : স্বামী আটক ‘প্রবাসে পশ্চিম বিশ্বনাথ ইউকে’র আত্মপ্রকাশ শাহজালাল মহাবিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের পক্ষ থেকে ঈদ উপহার কোয়াড নিয়ে আগ বাড়িয়ে কথা বলেছে চীন : পররাষ্ট্রমন্ত্রী শতভাগ উৎসব ভাতার দাবীতে শিক্ষক ফোরামের স্মারকলিপি প্রদান কামরান পরিবারের ঈদ সামগ্রী বিতরণ গ্রেটার সিলেট ইউ.কে’র খাদ্য সামগ্রী বিতরণ সাংবাদিক বদরুর রহমান বাবরের ঈদুল ফিতরের শুভেচ্ছা উৎমা কোয়ারী ইজারা নিয়ে ধূম্রজালের সৃষ্টি গোয়াইনঘাট উপজেলাবাসীকে চেয়ারম্যান সাহাব উদ্দিন শিহাবের ঈদ শুভেচ্ছা দেশবাসীকে কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য আলী হোসেন আলম’র ঈদ শুভেচ্ছা
ইলিয়াস ‌আলী নিখোঁজ নিয়ে বোমা ফাটিয়ে বিপাকে মির্জা আব্বাস

ইলিয়াস ‌আলী নিখোঁজ নিয়ে বোমা ফাটিয়ে বিপাকে মির্জা আব্বাস

ডেইলি সিলেট মিডিয়া ডেস্ক :: নিখোঁজ বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলীকে নিয়ে বক্তব্য দিয়ে বিপাকে পড়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। নিজের বক্তব্যের ব্যাখ্যা দিতে তিনি রোববার (১৮ এপ্রিল) সংবাদ সম্মেলনে ডেকেছেন।

শনিবার (১৭ এপ্রিল) রাতে বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স জানান, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস রোববার বিকেল ৩টায় তার শাহজাহানপুরের বাসভবনে সংবাদ সম্মেলন করবেন।

এদিকে সংবাদ সম্মেলনের বিষয়ে জানতে চাইলে মির্জা আব্বাস বলেন, এখন কিছু বলতে চাই না। আগামীকাল আসেন।

ইলিয়াস আলীকে নিয়ে হঠাৎ কেনো এই ধরনের বক্তব্য, জানতে চাইলে মির্জা আবাস বলেন, আমি বলি নাই যে সরকার ইলিয়াস আলীকে গুম করেনি। আমি বলেছি, সরকার যদি ইলিয়াস আলীকে গুম না করে থাকে, তাহলে কে করেছে তা খুঁজে বের করার দায়িত্ব তাদের (সরকার)। কিন্তু কিছু গণমাধ্যমে আমার বক্তব্য ভিন্নভাবে উপস্থাপন করেছে।

শনিবার এক ভার্চুয়াল আলোচনা সভায় মির্জা আব্বাস বলেন, ইলিয়াস আলী গুমের পেছনে আমাদের দলের যে বদমাশগুলো রয়েছে তাদেরকেও চিহ্নিত করার ব্যবস্থা করেন প্লিজ। এদেরকে অনেকেই চেনেন।

মির্জা আবাস আরও বলেন, ইলিয়াস গুম হওয়ার আগের রাতে দলীয় কার্যালয়ে এক ব্যক্তির সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। ইলিয়াস খুব গালি-গালাজ করেছিলেন তাকে। সেই বিষধর সাপগুলো এখনও আমাদের দলে রয়ে গেছে। যদি এদেরকে দল থেকে বিতাড়িত করতে না পারি, সামনে যাওয়া যাবে না।

এদিকে মির্জা আব্বাসের এমন সব বক্তব্যের প্রসঙ্গে বিএনপি নেতারা বলছেন, তার এই বক্তব্যে দলের নেতাদের মধ্যে আলোচনা শুরু হয়েছে যে কার সঙ্গে ইলিয়াস আলীর ওই বাকবিতণ্ডা হয়েছে। কাকে তিনি গালিগালাজ করেছেন। কিন্তু কারও কাছেই এই প্রশ্নের উত্তর নেই।

নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির এক নেতা বলেন, এমনিতে খালেদা জিয়ার করোনা আক্রান্ত নিয়ে নেতাকর্মীরা উদ্বিগ্ন। এরমধ্যে এমন বক্তব্য দলের নেতাকর্মীদের মধ্যে একটি অবিশ্বাস তৈরি হয়েছে। অনেকে মনে করছেন, সত্যি কি ইলিয়াস আলী গুমের পেছনে দলের কোনো নেতা জড়িত।

২০১২ সালের ১৭ এপ্রিল রাতে রাজধানীর বনানী থেকে গাড়িচালক আনসার আলীসহ নিখোঁজ হন এম ইলিয়াস আলী।

ডেসিমি/ডেস্ক/ইই





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ