বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০২:১৯ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্স শাখার ইফতার বিতরণ মরহুমা হাজী আফতারা বিবি চৌধুরী ট্রাষ্টের ব্রিটিশ সলিসিটর প্রিন্স সাদিক চৌধুরীর পক্ষ থেকে ইফতার বিতরণ সিলেটে প্রতিবন্ধী পরিবারকে ঈদ উপহার দিলেন ছাত্রলীগ নেতা ঝুটন প্রবাসীরা দেশের মাটি ও মানুষের কথা সব সময় মনে রাখেন : নাদেল গরীব ও দুস্থদের মাঝে ইসলামী যুব আন্দোলন সিলেট মহানগরের ঈদ সামগ্রী বিতরণ সাবেক ইউপি চেয়ারম্যান গিয়াস মিয়ার মৃত্যুতে আ.ন.ম. ওহিদ কনা মিয়ার শোক শ্রমজীবী মানুষের মাঝে জেলা ফুল ব্যবসায়ী সমিতির ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ সিলেটবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিমেবি’র উপাচার্য ডা. মোর্শেদ আহমদ চৌধুরী মন-তরী ফাউন্ডেশন এর ঈদ সামগ্রী বিতরণ সম্পন্ন নবীগঞ্জে অন্তঃসত্ত্বা নারীর আত্মহত্যা, শ্বশুর বাড়ির লোকজন হত্যা করেছে বলে অভিযোগ : স্বামী আটক ‘প্রবাসে পশ্চিম বিশ্বনাথ ইউকে’র আত্মপ্রকাশ শাহজালাল মহাবিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের পক্ষ থেকে ঈদ উপহার কোয়াড নিয়ে আগ বাড়িয়ে কথা বলেছে চীন : পররাষ্ট্রমন্ত্রী শতভাগ উৎসব ভাতার দাবীতে শিক্ষক ফোরামের স্মারকলিপি প্রদান কামরান পরিবারের ঈদ সামগ্রী বিতরণ গ্রেটার সিলেট ইউ.কে’র খাদ্য সামগ্রী বিতরণ সাংবাদিক বদরুর রহমান বাবরের ঈদুল ফিতরের শুভেচ্ছা উৎমা কোয়ারী ইজারা নিয়ে ধূম্রজালের সৃষ্টি গোয়াইনঘাট উপজেলাবাসীকে চেয়ারম্যান সাহাব উদ্দিন শিহাবের ঈদ শুভেচ্ছা দেশবাসীকে কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য আলী হোসেন আলম’র ঈদ শুভেচ্ছা
শাল্লার ঘুঙ্গিয়ারগাঁও বাজারে অগ্নিকান্ড ৫লক্ষাধিক টাকার ক্ষতি

শাল্লার ঘুঙ্গিয়ারগাঁও বাজারে অগ্নিকান্ড ৫লক্ষাধিক টাকার ক্ষতি

শাল্লা প্রতিনিধি-সুনামগঞ্জের শাল্লা উপজেলা সদরের ঘুঙ্গিয়ারগাঁও বাজারে অফিসার্স ক্লাব সংলগ্ন মার্কেটে অগ্নিকান্ডে দু’টি দোকান পুড়ে ৫লক্ষাধিক টাকার ক্ষতির ধারনা করা হচ্ছে। পাশাপাশি ১টি দোকানের মালিক ও ননীগোপাল দাস নামের একজন এনজিও কর্মী অগ্নিদগ্ধ হওয়ারও খবর পাওয়া গেছে। মঙ্গলবার ২০এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, এসময় বৈদ্যুতিক লোডশেডিংয়ের কারণে জন্টু দাস তার দোকানে মোমবাতি জ্বালায়। আর এ মোমবাতির আগুন থেকেই এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এমন পার্শ্ববর্তী উপজেলা জামে মসজিদ হতে আগ্নিকান্ডের ঘোষনা করা হলে স্থানীয় লোকজন, শাল্লা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজনের স্বত:স্ফুর্ত চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।
খোঁজ নিয়ে জানা যায়, ডুমরা গ্রামের জয়দেব দাসের ছেলে জন্টু দাসের ষ্টেশনারীজের দোকানে প্রথমে আগুন লেগে প্রায় ২লক্ষাধিক টাকার মালামাল পুড়ে যায় ও লাগোয় মুদি মালের দোকান মেসার্স সুমন ষ্টোরের ডিজেল ও সোয়াবিন তেলের ড্রামের আগুন ছড়িয়ে পড়ে প্রায় ৩লক্ষাধিক টাকার ক্ষতি হয়। সাথে সাথে শাল্লা উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ ও অফিসার ইনচার্জ মোঃ নূর আলম ঘটনাস্থল পরিদর্শন করেন।

জে,আর





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ