বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:৫৫ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্স শাখার ইফতার বিতরণ মরহুমা হাজী আফতারা বিবি চৌধুরী ট্রাষ্টের ব্রিটিশ সলিসিটর প্রিন্স সাদিক চৌধুরীর পক্ষ থেকে ইফতার বিতরণ সিলেটে প্রতিবন্ধী পরিবারকে ঈদ উপহার দিলেন ছাত্রলীগ নেতা ঝুটন প্রবাসীরা দেশের মাটি ও মানুষের কথা সব সময় মনে রাখেন : নাদেল গরীব ও দুস্থদের মাঝে ইসলামী যুব আন্দোলন সিলেট মহানগরের ঈদ সামগ্রী বিতরণ সাবেক ইউপি চেয়ারম্যান গিয়াস মিয়ার মৃত্যুতে আ.ন.ম. ওহিদ কনা মিয়ার শোক শ্রমজীবী মানুষের মাঝে জেলা ফুল ব্যবসায়ী সমিতির ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ সিলেটবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিমেবি’র উপাচার্য ডা. মোর্শেদ আহমদ চৌধুরী মন-তরী ফাউন্ডেশন এর ঈদ সামগ্রী বিতরণ সম্পন্ন নবীগঞ্জে অন্তঃসত্ত্বা নারীর আত্মহত্যা, শ্বশুর বাড়ির লোকজন হত্যা করেছে বলে অভিযোগ : স্বামী আটক ‘প্রবাসে পশ্চিম বিশ্বনাথ ইউকে’র আত্মপ্রকাশ শাহজালাল মহাবিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের পক্ষ থেকে ঈদ উপহার কোয়াড নিয়ে আগ বাড়িয়ে কথা বলেছে চীন : পররাষ্ট্রমন্ত্রী শতভাগ উৎসব ভাতার দাবীতে শিক্ষক ফোরামের স্মারকলিপি প্রদান কামরান পরিবারের ঈদ সামগ্রী বিতরণ গ্রেটার সিলেট ইউ.কে’র খাদ্য সামগ্রী বিতরণ সাংবাদিক বদরুর রহমান বাবরের ঈদুল ফিতরের শুভেচ্ছা উৎমা কোয়ারী ইজারা নিয়ে ধূম্রজালের সৃষ্টি গোয়াইনঘাট উপজেলাবাসীকে চেয়ারম্যান সাহাব উদ্দিন শিহাবের ঈদ শুভেচ্ছা দেশবাসীকে কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য আলী হোসেন আলম’র ঈদ শুভেচ্ছা
শাল্লায় বিএনপি নেতা নোমান গ্রেফতার

শাল্লায় বিএনপি নেতা নোমান গ্রেফতার

শাল্লা প্রতিনিধি :: সুনামগঞ্জের শাল্লা উপজেলার আটগাঁও ইউনিয়নে ধান কাটাকে কেন্দ্র করে গত ৫ এপ্রিল নোমান গ্রুপ ও সন্তু গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গেলে পুলিশের উপর হামলা চালায় আব্দুল্লাহ আল নোমানের অনুসারীরা ও সন্তু গ্রুপের অনুসারীরা।

পরে পুলিশ বাদী হয়ে শাল্লা থানায় একটি মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে বুধবার দিবাগত রাত সাড়ে ৩টায় অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামী বিএনপি নেতা আব্দুল্লাহ আল নোমান ও সন্তু গ্রুপের গাফফার মিয়াকে গ্রেফতার করে শাল্লা থানার পুলিশ।

জানা যায়, গ্রেফতারকৃত আসামী উপজেলার আটগাঁও ইউনিয়নের আটগাঁও গ্রামের মিয়াফর মিয়ার ছেলে আব্দুল্লাহ আল নোমান ও ইউনুস মিয়ার ছেলে গাফফার মিয়া। এ বিষয়ে শাল্লা থানার অফিসার ইনচার্জ নুর আলম বলেন, ধান কাটা নিয়ে নোমান ও সন্তু গ্রপের মধ্যে সংঘর্ষ হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশের উপর হামলা চালায়। পরে পুলিশ বাদী শাল্লা থানায় পুলিশ এসল্ট মামলা দায়ের করা হয়। তাই গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ৩টায় অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামী নোমান ও গাফফারকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে সুনামগঞ্জ জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

ডেসিমি/ইই





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ