শনিবার, ১৯ Jun ২০২১, ১১:৪৩ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
করোনা ভ্যাক্সিন সহজলভ্য করতে জাতিসংঘকে ভূমিকা নিতে বললেন পররাষ্ট্রমন্ত্রী তাহিরপুরে যাদুকাটা নদীতে নৌকা ডুবে নিখোঁজ এক বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে : এড. নাসির খান মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিটের যৌথ সভা অনুষ্ঠিত সিলেটে ‘ডেভেলপ আওয়ার বিজনেস বাই স্টোরি সেলিং’ শীর্ষক প্রশিক্ষণ কর্মসূচী সিলেটে যেসব এলাকায় শুক্রবার বিদ্যুৎ থাকবে না চা শ্রমিকদের মজুরী নির্ধারণের দাবীতে সিলেট ভ্যালীর আলোচনা সভা সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল উন্নয়নের স্বার্থে দলের টানে সবাই আজ এক মোহনায় মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিটের যৌথ সভা অনুষ্ঠিত নবীগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগ : ৭ মাসেও আলো দেখেনি তদন্ত কমিটি সিলেটের গোয়াইনঘাটে মাসহ দুই সন্তানকে গলা কেটে হত্যা আজ থেকে ট্রাফিক পক্ষ শুরু হচ্ছে সিলেটে মনোনয়নপত্র জমা দিলেন হাবিবুর রহমান কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে জেলা আওয়ামী লীগের মিলাদ মাহফিল বড়লেখায় দৌলতপুর ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে নির্মাণাধীন মসজিতে নগদ অর্থ প্রদান বিএনপি নেতা বীরমুক্তিযোদ্ধা রাজ্জাকের রোগমুক্তি কামনা করেছেন নাসিম বীর মুক্তিযোদ্ধা স্বপন কুমার রায়ের পরলোক গমন সিলেট সদর দলিল লেখক সমিতির আয়োজনে সিলেট সদর সাবরেজিস্ট্রার পারভীন আক্তারের বিদায় সংবর্ধনা ‘মান্নান আমার বন্ধু’ পররাষ্ট্রমন্ত্রীর ফেসবুক স্ট্যাটাস
নবীগঞ্জে অন্তঃসত্ত্বা নারীর আত্মহত্যা, শ্বশুর বাড়ির লোকজন হত্যা করেছে বলে অভিযোগ : স্বামী আটক

নবীগঞ্জে অন্তঃসত্ত্বা নারীর আত্মহত্যা, শ্বশুর বাড়ির লোকজন হত্যা করেছে বলে অভিযোগ : স্বামী আটক

নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি :: নবীগঞ্জ পৌর এলাকার পূর্ব তিমিরপুর গ্রামে গতকাল মঙ্গলবার (১১ এপ্রিল) সন্ধ্যায় ৪ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ আখি আক্তার (১৯)কে তার স্বামী ও স্বামীর বাড়ির লোকজন যৌতুকের জন্য নির্যাতন করে পরিকল্পিতভাবে হত্যা করার অভিযোগ উঠেছে। অভিযোগ করেছেন নিহত আখির পরিবার।

পুলিশ হাসপাতাল থেকে মৃতের ছুরতহাল শেষে থানায় নিয়ে আসেন। আজ বুধবার (১২ এপ্রিল) হবিগঞ্জ মর্গে ময়না তদন্তের জন্য প্রেরক করা হবে বলে জানাগেছে।

এদিকে নিহতের স্বামী বিজয় মিয়া জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানাগেছে।
সূত্রে জানা যায়, নবীগঞ্জ পৌর এলাকার পুর্ব তিমিরপুর গ্রামের ফজল মিয়ার ছেলে বিজয় মিয়া (২৪) ভালবেসে এক বছর আগে বিয়ে করে একই গ্রামের ছায়েদ মিয়ার মেয়ে আখি বেগম(১৯)কে। প্রেম করে বিয়ে করায় এবং মেয়ে পরিবারকে ছোট জাত আখ্যা দিয়ে ছেলের পরিবার প্রথমে তাদের বাড়িতে জায়গা দেয়নি।

কিছু দিন পর ছেলেকে তার স্ত্রীকে থাকার জন্য বাড়ির পাশে আলাদা ঘর নির্মাণ করে দেন বিজয় মিয়ার পিতা ফজল মিয়া। কিন্তু বিয়ের কিছু দিন যেতে না যেতেই মৌতুকের জন্য আখি বেগমকে মারপিট করে তার স্বামী, শশুড় ও শাশুড়ি। খবর পেয়ে মেয়ের বাবা একাধিকবার তাদের বাড়িতে মেয়ে দেখতে যেতে চাইলে স্বামীর পরিবার সেই সুযোগ দেয়নি। তবে প্রায় সময়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। গতকাল মঙ্গলবার ইফতারের ১০ মিনিট আগে স্বামী বিজয় মিয়া তার শশুড় ছায়েদ মিয়ার মোবাইল নম্বারে ফোন করে বুধবার সকালে তাদের বাড়িতে যেতে বলে। এবং তার মেয়ে আখির বিচার করে মেয়ে সাথে নিয়ে যেতেও বলে বিজয়। এর কিছুক্ষন পরই মেয়ের বাবা খবর পান তার মেয়েকে নিয়ে তার স্বামী ও শশুড় বাড়ির লোকজন হাসপাতালে নিয়ে গেছেন। তিনি হাসপাতাল আসলে মেয়ের মৃত দেহ হাসপাতাল মেজোতে পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে নবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই সমিরন দাশ একদল পুলিশ নিয়ে হাসপাতালে যান।

সেখানে মৃতের ছুরতহাল তৈরী শেষে লাশ থানায় নিয়ে আসেন। এ ব্যাপারে তিনি বলেন, মৃতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে ময়না তদন্ত রির্পোট প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে বলে জানান এসআই সমিরন দাশ। তার গলায় পাসের দাগ রয়েছে।

নিহতের স্বামী বিজয় মিয়া জানান, তারা স্বামী-স্ত্রীর মধ্যে বিকালের দিকে ঝগড়া হয়। সন্ধ্যার দিকে ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় আখিকে দেখতে পেয়ে তাকে নামিয়ে হাসপাতাল নিয়ে আসে। তবে কি কারনে ঝগড়া হয়েছে স্বামী তা স্পষ্ট করে বলতে পারেনি। এদিকে নিহত মেয়ের বাবা ছায়েদ মিয়া আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে থানায় মামলা প্রস্তুতি নিচ্ছেন বলে জানাগেছে। এছাড়া বিয়ের ১ বছরের মধ্যে দুটি গর্ভ নষ্ট করার অভিযোগ করেন আখির বাবা। বর্তমানেও আখি ৪ মাসের অন্তঃসত্ত্বা বলে জানান তিনি।

ডেসিমি/ইই





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ