শনিবার, ১৯ Jun ২০২১, ১১:৩১ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
করোনা ভ্যাক্সিন সহজলভ্য করতে জাতিসংঘকে ভূমিকা নিতে বললেন পররাষ্ট্রমন্ত্রী তাহিরপুরে যাদুকাটা নদীতে নৌকা ডুবে নিখোঁজ এক বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে : এড. নাসির খান মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিটের যৌথ সভা অনুষ্ঠিত সিলেটে ‘ডেভেলপ আওয়ার বিজনেস বাই স্টোরি সেলিং’ শীর্ষক প্রশিক্ষণ কর্মসূচী সিলেটে যেসব এলাকায় শুক্রবার বিদ্যুৎ থাকবে না চা শ্রমিকদের মজুরী নির্ধারণের দাবীতে সিলেট ভ্যালীর আলোচনা সভা সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল উন্নয়নের স্বার্থে দলের টানে সবাই আজ এক মোহনায় মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিটের যৌথ সভা অনুষ্ঠিত নবীগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগ : ৭ মাসেও আলো দেখেনি তদন্ত কমিটি সিলেটের গোয়াইনঘাটে মাসহ দুই সন্তানকে গলা কেটে হত্যা আজ থেকে ট্রাফিক পক্ষ শুরু হচ্ছে সিলেটে মনোনয়নপত্র জমা দিলেন হাবিবুর রহমান কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে জেলা আওয়ামী লীগের মিলাদ মাহফিল বড়লেখায় দৌলতপুর ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে নির্মাণাধীন মসজিতে নগদ অর্থ প্রদান বিএনপি নেতা বীরমুক্তিযোদ্ধা রাজ্জাকের রোগমুক্তি কামনা করেছেন নাসিম বীর মুক্তিযোদ্ধা স্বপন কুমার রায়ের পরলোক গমন সিলেট সদর দলিল লেখক সমিতির আয়োজনে সিলেট সদর সাবরেজিস্ট্রার পারভীন আক্তারের বিদায় সংবর্ধনা ‘মান্নান আমার বন্ধু’ পররাষ্ট্রমন্ত্রীর ফেসবুক স্ট্যাটাস
মন-তরী ফাউন্ডেশন এর ঈদ সামগ্রী বিতরণ সম্পন্ন

মন-তরী ফাউন্ডেশন এর ঈদ সামগ্রী বিতরণ সম্পন্ন

এম. ইউ. মুনাঈম :: আজ মঙ্গলবার (১১ মে) স্বেচ্ছাসেবী সংগঠন “মন-তরী ফাউন্ডেশন” কর্তৃক আনুষ্ঠানিক দ্বিতীয় ইভেন্ট ঈদ ফুড প্যাক বিতরণ সম্পন্ন করে।

সমাজ পরিবর্তনের লক্ষ্য নিয়ে যাত্রা করা এই ফাউন্ডেশন তাদের প্রথম ইভেন্ট শহরস্থ রেলগেইট এ সুবিধাবঞ্চহিত শিশুদের নিয়ে করলে ও এবার আয়োজন ছিল ভিন্ন ধর্মী। কোনো প্রকার আনুষ্ঠানিকতা ছাড়া তারা আজ গ্রামাঞ্চলে, দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের বিভিন্ন গ্রামে তারা ৫০টি ফুড প্যাক স্বচ্ছতার সাথে বিতরণ করেছে।

ফাউন্ডেশন এর ফাউন্ডার মো: ফুয়াদুল ইসলাম বলেন, “আমরা এমন সমাজ প্রত্যাশী না যেখানে বড়লোক রা গরুর মাংস খাবে আর কেউ ক্ষুধার জ্বালায় মরবে , এমন জীবনে তো কোনো স্বার্থকতা দেখিনা , সামান্য পরিমাণে হলেও শেয়ারিং এর মাধ্যমে বৈষম্য মুক্ত সমাজ চাই”। ফাউন্ডেশন এর কো ফাউন্ডার মো: আদনান বলেন ” খাবার দিয়ে পরিবর্তন আনা সম্ভব নয় তবুও আমরা নিজেদের জায়গা থেকে সর্বোচ্চটুকু দিয়ে কাজ করতেছি , বিবেকের কাছে অন্তত না হারি ।ফাউন্ডেশন এর অন্যতম দায়িত্বশীল নাসির উদ্দিন বলেন “আমরা এছাড়া বহুবিধ প্রজেক্ট হাতে নিয়েছি, সবার সহযোগিতা পেলে ইনশাআল্লাহ শীঘ্রই তা বাস্তবায়ন হবে ।
আজকের এ প্রোগ্রামে উপস্থিত ছিলেন ফাউন্ডেশন এর বিভিন্ন দায়িত্বশীলবৃন্দ ।তাদের মধ্যে মো:মুজাহিদ, মাহফুজ আহমেদ, ফাহিম শাহরিয়ার, অপি , মাহির আহমেদ, আমিনুর রহমান , রাজন আহমেদ , ফাহিম আহমেদ ও নাজমুল ইসলাম উল্লেখযোগ্য।

ডেসিমি/ইই





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ