শনিবার, ১৯ Jun ২০২১, ১২:৫৩ অপরাহ্ন

শীর্ষ সংবাদ : :
করোনা ভ্যাক্সিন সহজলভ্য করতে জাতিসংঘকে ভূমিকা নিতে বললেন পররাষ্ট্রমন্ত্রী তাহিরপুরে যাদুকাটা নদীতে নৌকা ডুবে নিখোঁজ এক বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে : এড. নাসির খান মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিটের যৌথ সভা অনুষ্ঠিত সিলেটে ‘ডেভেলপ আওয়ার বিজনেস বাই স্টোরি সেলিং’ শীর্ষক প্রশিক্ষণ কর্মসূচী সিলেটে যেসব এলাকায় শুক্রবার বিদ্যুৎ থাকবে না চা শ্রমিকদের মজুরী নির্ধারণের দাবীতে সিলেট ভ্যালীর আলোচনা সভা সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল উন্নয়নের স্বার্থে দলের টানে সবাই আজ এক মোহনায় মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিটের যৌথ সভা অনুষ্ঠিত নবীগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগ : ৭ মাসেও আলো দেখেনি তদন্ত কমিটি সিলেটের গোয়াইনঘাটে মাসহ দুই সন্তানকে গলা কেটে হত্যা আজ থেকে ট্রাফিক পক্ষ শুরু হচ্ছে সিলেটে মনোনয়নপত্র জমা দিলেন হাবিবুর রহমান কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে জেলা আওয়ামী লীগের মিলাদ মাহফিল বড়লেখায় দৌলতপুর ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে নির্মাণাধীন মসজিতে নগদ অর্থ প্রদান বিএনপি নেতা বীরমুক্তিযোদ্ধা রাজ্জাকের রোগমুক্তি কামনা করেছেন নাসিম বীর মুক্তিযোদ্ধা স্বপন কুমার রায়ের পরলোক গমন সিলেট সদর দলিল লেখক সমিতির আয়োজনে সিলেট সদর সাবরেজিস্ট্রার পারভীন আক্তারের বিদায় সংবর্ধনা ‘মান্নান আমার বন্ধু’ পররাষ্ট্রমন্ত্রীর ফেসবুক স্ট্যাটাস
সিলেটে প্রতিবন্ধী পরিবারকে ঈদ উপহার দিলেন ছাত্রলীগ নেতা ঝুটন

সিলেটে প্রতিবন্ধী পরিবারকে ঈদ উপহার দিলেন ছাত্রলীগ নেতা ঝুটন

দৈনিক সিলেট মিডিয়া ডেস্ক : করোনা পরিস্থিতি, লকডাউন, তাপদাহ ও পবিত্র রমজান মাস- এসব কিছু মিলিয়ে কঠিন একটা সময় পার করছে সিলেটের গরীব, অসহায়, কর্মহীন দরিদ্র মানুষজন। এরকমই কঠিন দিন কাটছিল সিলেট ৮ নং ওয়ার্ডের হাওলদারপাড়ার প্রতিবন্ধী নাজমা বেগমের পরিবারের। ৫ সদস্যের ৪ জনই দৃষ্টি প্রতিবন্ধী। একজনের আয়ে দৃষ্টি প্রতিবন্ধী মা বোন ও সন্তানকে নিয়ে খুব কষ্টে দিন কাটাচ্ছিলেন নাজমা বেগম।

তার এমন করুণ দিনযাপনের কথা শুনে বসে থাকতে পারেননি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মৃন্ময় দাস ঝুটন । আজ ১২ মে বুধবার বিকেলে নাজমা বেগমের বাড়িতে উপস্থিত হয়ে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীও ঈদ উপহার তুলে দেন। এছাড়াও পরবর্তীতে আরও সহযোগিতার প্রতিশ্রুতি দেন তিনি। এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা সুমন তালুকদার ও শাবিপ্রবি বাংলা বিভাগ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজীব সরকার।শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মৃন্ময় দাস ঝুটন জানায়, অসহায় দুঃখী মানুষগুলোর দুঃখ দুর্দশা আমাকে গভীরভাবে ভাবায় এবং বেদনা দেয়। এলাকায় এমন অনেক মানুষ আছেন, যারা অনাহারে-অর্ধহারে দিন কাটাচ্ছেন। কিন্তু লোকলজ্জায় কারো কাছে চাইতে পারছেন না। প্রতিবন্ধী পরিবারের কাছে ঈদ উপহার পৌঁছে দিতে পেরেছি। আমার আন্তরিকভাবে খুব ভালো লাগছে অন্যরকম শান্তি লাগছে। আমি চাই আরো গরীব গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে এবং আমার সাথে যারা রয়েছেন তারাও গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে চায়। আমার জন্য সবাই দোয়া করবেন যেন মানুষের পাশে দাঁড়াতে পারি। উল্লেখ্য করোনার শুরুর সময় থেকে মানবিক এই ছাত্রনেতা গরিব, অসহায় ও অস্বচ্ছল মানুষের পাশে রয়েছেন।।করোনার প্রাদুর্ভাব এর শুরু থেকেই সচেতনতামূলক লিফলেট, মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন।প্রতি রমজানে গরিব, অসহায় মানুষের মধ্যে ইফতার বিতরণ সহ ঈদ উপহার বিতরণ করেন।এছাড়াও এলাকার দরিদ্র মানুষকে আর্থিকভাবে সহায়তা করে যাচ্ছেন।





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ