শনিবার, ১৯ Jun ২০২১, ১১:৫০ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
করোনা ভ্যাক্সিন সহজলভ্য করতে জাতিসংঘকে ভূমিকা নিতে বললেন পররাষ্ট্রমন্ত্রী তাহিরপুরে যাদুকাটা নদীতে নৌকা ডুবে নিখোঁজ এক বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে : এড. নাসির খান মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিটের যৌথ সভা অনুষ্ঠিত সিলেটে ‘ডেভেলপ আওয়ার বিজনেস বাই স্টোরি সেলিং’ শীর্ষক প্রশিক্ষণ কর্মসূচী সিলেটে যেসব এলাকায় শুক্রবার বিদ্যুৎ থাকবে না চা শ্রমিকদের মজুরী নির্ধারণের দাবীতে সিলেট ভ্যালীর আলোচনা সভা সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল উন্নয়নের স্বার্থে দলের টানে সবাই আজ এক মোহনায় মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিটের যৌথ সভা অনুষ্ঠিত নবীগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগ : ৭ মাসেও আলো দেখেনি তদন্ত কমিটি সিলেটের গোয়াইনঘাটে মাসহ দুই সন্তানকে গলা কেটে হত্যা আজ থেকে ট্রাফিক পক্ষ শুরু হচ্ছে সিলেটে মনোনয়নপত্র জমা দিলেন হাবিবুর রহমান কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে জেলা আওয়ামী লীগের মিলাদ মাহফিল বড়লেখায় দৌলতপুর ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে নির্মাণাধীন মসজিতে নগদ অর্থ প্রদান বিএনপি নেতা বীরমুক্তিযোদ্ধা রাজ্জাকের রোগমুক্তি কামনা করেছেন নাসিম বীর মুক্তিযোদ্ধা স্বপন কুমার রায়ের পরলোক গমন সিলেট সদর দলিল লেখক সমিতির আয়োজনে সিলেট সদর সাবরেজিস্ট্রার পারভীন আক্তারের বিদায় সংবর্ধনা ‘মান্নান আমার বন্ধু’ পররাষ্ট্রমন্ত্রীর ফেসবুক স্ট্যাটাস
কোম্পানীগঞ্জে ঈদের দিনে মুক্তিযোদ্ধার উপর হামলা: থানায় অভিযোগ

কোম্পানীগঞ্জে ঈদের দিনে মুক্তিযোদ্ধার উপর হামলা: থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : সিলেটের কোম্পানীগঞ্জে পূর্ব বিরোধের জের ধরে অসুস্থ এক মুক্তিযোদ্ধার উপর হামলা করে গুরুতর জখম করেছে প্রতিপক্ষের লোকজন। আহত মুক্তিযোদ্ধা উপজেলার ছনবাড়ী গ্রামের মৃত নইম উদ্দিনের ছেলে বীর মুক্তিযোদ্ধা ইছাম উদ্দিন (৭০)

শুক্রবার (১৪ মে) সকাল ১০ ঘটিকার সময় শাহ আরফিন বাজার জামে মসজিদ থেকে ঈদ-উল ফিতরের জামায়াত শেষ করে বাড়ি ফিরছিলেন বীর মুক্তিযোদ্ধা ইছাম উদ্দিন। পথিমধ্যে স্থানীয় জামাল আহমদ কালা মিয়া, ফারুক মিয়া ও মাসুক মিয়া মুক্তিযোদ্ধা ইছাম উদ্দিননের উপর হামলা করে।

হামলার সময় স্থানীয় জুলহাস মিয়া, নাসির মিয়া, মখলিছ মিয়াসহ ঈদের নামাজ পড়তে আসা মুসুল্লিরা কালা মিয়া ও তার ভাইদের হামলা থেকে বিরত থাকতে বাধা দেন। এক পর্যায়ে জামাল আহমদ কালা মিয়া ও তার ভাইদের হামলায় মুক্তিযোদ্ধা ইছাম উদ্দিন কানে,বুকে আঘাত প্রাপ্ত হোন। বয়স্ক মুক্তিযোদ্ধা ইছাম উদ্দিনের উপর অর্তকিত হামলায় তিনি গুরুতর আহত হোন। আহত ইছাম উদ্দিন বর্তমানে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আহত বীর মুক্তিযোদ্ধা ইছাম উদ্দিন জানান, কালা মিয়া আমার মেয়ের স্বামীর ট্রাক্টর অন্য এলাকায় জোর করে নিয়ে জিম্মি করে রেখেছে। এরা লাঠিয়াল প্রকৃতির মানুষ। শাহ আরফিন টিলা ধ্বংসের প্রধান কারিগর জামাল আহমদ কালা অত্র এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। আমি আমার মেয়ের স্বামীর ট্রাক্টর ফেরত চাইলে সে দীর্ঘদিন যাবত আমাকে হুমকি ধামকি দিয়ে আসছিল। ট্রাক্টর ফেরত চাওয়ায় সে আমাদের উপর ক্ষীপ্ত ছিল। আজকে ঈদের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে সে আমাকে উদ্দেশ্য করে মুক্তিযোদ্ধাদের গালাগাল দিতে থাকে। আমি তাদেরকে গালাগালি কারণ জানতে চাইলে কালা ও তার ভাইয়েরা লাঠি, রড ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা করে।

এ ঘটনায় আহত বীর মুক্তিযোদ্ধা ইছাম উদ্দিন বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

এব্যাপারে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ কে,এম নজরুল বলেন, অভিযোগের বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ