শনিবার, ১৯ Jun ২০২১, ১২:২৬ অপরাহ্ন

শীর্ষ সংবাদ : :
করোনা ভ্যাক্সিন সহজলভ্য করতে জাতিসংঘকে ভূমিকা নিতে বললেন পররাষ্ট্রমন্ত্রী তাহিরপুরে যাদুকাটা নদীতে নৌকা ডুবে নিখোঁজ এক বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে : এড. নাসির খান মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিটের যৌথ সভা অনুষ্ঠিত সিলেটে ‘ডেভেলপ আওয়ার বিজনেস বাই স্টোরি সেলিং’ শীর্ষক প্রশিক্ষণ কর্মসূচী সিলেটে যেসব এলাকায় শুক্রবার বিদ্যুৎ থাকবে না চা শ্রমিকদের মজুরী নির্ধারণের দাবীতে সিলেট ভ্যালীর আলোচনা সভা সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল উন্নয়নের স্বার্থে দলের টানে সবাই আজ এক মোহনায় মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিটের যৌথ সভা অনুষ্ঠিত নবীগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগ : ৭ মাসেও আলো দেখেনি তদন্ত কমিটি সিলেটের গোয়াইনঘাটে মাসহ দুই সন্তানকে গলা কেটে হত্যা আজ থেকে ট্রাফিক পক্ষ শুরু হচ্ছে সিলেটে মনোনয়নপত্র জমা দিলেন হাবিবুর রহমান কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে জেলা আওয়ামী লীগের মিলাদ মাহফিল বড়লেখায় দৌলতপুর ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে নির্মাণাধীন মসজিতে নগদ অর্থ প্রদান বিএনপি নেতা বীরমুক্তিযোদ্ধা রাজ্জাকের রোগমুক্তি কামনা করেছেন নাসিম বীর মুক্তিযোদ্ধা স্বপন কুমার রায়ের পরলোক গমন সিলেট সদর দলিল লেখক সমিতির আয়োজনে সিলেট সদর সাবরেজিস্ট্রার পারভীন আক্তারের বিদায় সংবর্ধনা ‘মান্নান আমার বন্ধু’ পররাষ্ট্রমন্ত্রীর ফেসবুক স্ট্যাটাস
শাল্লায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

শাল্লায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

শাল্লা প্রতিনিধি :: সুনামগঞ্জের শাল্লায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ বালিকা (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্ট আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। রবিবার ৩০মে শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল মুক্তাদির হোসেন বলেন, “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব দেশের জন্য ত্যাগ স্বীকার করে যে অবদান রেখেছেন বাঙালী জাতি তাদের ঋণ কোনদিন শোধ করতে পারবেনা। দেশের নতুন প্রজন্মকে জাতির জনক বঙ্গবন্ধু ও বঙ্গমাতার জীবনী পড়তে হবে। তিনি আরো বলেন, করোনার মধ্যেও আমাদের সব কিছু করতে হবে। তবে, স্বাস্থ্য বিধি মেনে। খেলাধূলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। মন্দ কাজ থেকে দূরে রাখে। এছাড়া এই রোদে খেলাধূলা করলে রোদ থেকে ভিটামিন ডি পাওয়া যায়। ভিটামিন ডি রোগ প্রতিরোধ করে।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলার ৩নং বাহাড়া ইউপি চেয়ারম্যান বিধান চন্দ্র চৌধুরী, ২নং হবিবপুর ইউপি চেয়ারম্যান বিবেকানন্দ মজুমদার বকুল, শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফ মোহাম্মদ দুলাল, শাল্লা থানার অফিসার ইনচার্জ মোঃ নূর আলম, উপজেলা শিক্ষা কর্মকর্তা দ্বীন মোহাম্মদ, উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ আলমগীর কবির খান, উপজেলা প্রকল্প কর্মকর্তা শেখ মোঃ ফজলুল করিম, প্রতাপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত দাশ খোকন, আঙ্গারুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিজিত তালুকদার, বাহাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অরবিন্দু দাস, উপজেলা প্রেসক্লাবের সভাপতি বকুল আহমদ তালুকদার, বিভিন্ন মিডিয়ার সংবাদকর্মীসহ এলাকার প্রমুখ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট ২০২১ বালক (অনূর্ধ্ব-১৭) এবং বালিকা (অনুর্ধ-১৭) এর উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করে হবিবপুর ইউনিয়ন ও বাহাড়া ইউনিয়ন দল। খেলায় একচ্ছত্র আধিপত্য বিস্তার করে হবিবপুর ইউনিয়নকে ১-০ গোলের ব্যবধানে পরাজিত করে বাহাড়া ইউনিয়নে উভয় দল। খেলা দু’টি পরিচালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পদক কালীপদ রায় ও শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষক উদয় বৈষ্ণব। উক্ত টুর্ণামেন্টে মোট ৮টি দল অংশ নেবে।

ডেসিমি/ইই





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ