শনিবার, ১৯ Jun ২০২১, ১১:৪২ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
করোনা ভ্যাক্সিন সহজলভ্য করতে জাতিসংঘকে ভূমিকা নিতে বললেন পররাষ্ট্রমন্ত্রী তাহিরপুরে যাদুকাটা নদীতে নৌকা ডুবে নিখোঁজ এক বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে : এড. নাসির খান মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিটের যৌথ সভা অনুষ্ঠিত সিলেটে ‘ডেভেলপ আওয়ার বিজনেস বাই স্টোরি সেলিং’ শীর্ষক প্রশিক্ষণ কর্মসূচী সিলেটে যেসব এলাকায় শুক্রবার বিদ্যুৎ থাকবে না চা শ্রমিকদের মজুরী নির্ধারণের দাবীতে সিলেট ভ্যালীর আলোচনা সভা সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল উন্নয়নের স্বার্থে দলের টানে সবাই আজ এক মোহনায় মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিটের যৌথ সভা অনুষ্ঠিত নবীগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগ : ৭ মাসেও আলো দেখেনি তদন্ত কমিটি সিলেটের গোয়াইনঘাটে মাসহ দুই সন্তানকে গলা কেটে হত্যা আজ থেকে ট্রাফিক পক্ষ শুরু হচ্ছে সিলেটে মনোনয়নপত্র জমা দিলেন হাবিবুর রহমান কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে জেলা আওয়ামী লীগের মিলাদ মাহফিল বড়লেখায় দৌলতপুর ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে নির্মাণাধীন মসজিতে নগদ অর্থ প্রদান বিএনপি নেতা বীরমুক্তিযোদ্ধা রাজ্জাকের রোগমুক্তি কামনা করেছেন নাসিম বীর মুক্তিযোদ্ধা স্বপন কুমার রায়ের পরলোক গমন সিলেট সদর দলিল লেখক সমিতির আয়োজনে সিলেট সদর সাবরেজিস্ট্রার পারভীন আক্তারের বিদায় সংবর্ধনা ‘মান্নান আমার বন্ধু’ পররাষ্ট্রমন্ত্রীর ফেসবুক স্ট্যাটাস
নবীগঞ্জে ইউএনওর অভিযান : ৫ জনকে কারাদণ্ড ও অর্থদণ্ড

নবীগঞ্জে ইউএনওর অভিযান : ৫ জনকে কারাদণ্ড ও অর্থদণ্ড

এটিএম ফোয়াদ হাসান, নবীগঞ্জ :: নবীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করে মাদক সেবনের অপরাধে ১ জনকে জুয়া খেলার দায়ে ৪ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থ দন্ড করা হয়েছে। গত শনিবার (৬ জুন) সন্ধ্যা ও রাতে উপজেলার বিভিন্ন স্থানে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করেন।

জানা যায়, সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও নবীগঞ্জ থানার একদল পুলিশ সহকারে সদর ইউনিয়নের হালিতলা গ্রামে অভিযান পরিচালনা করা হয়। এসময় মাদক সেবনকালে বনকান্দি গ্রামের মৃত তাহিমুল্লার ছেলে স্বাধীন মিয়া (৫১) কে আটক করা হয়। পরে মোবাইল কোর্ট পরিচালনা করে মাদক সেবণের দায়ে তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। রাত ৭ টায় উপজেলার কুর্শি ইউনিয়নের ভাঙ্গারপুল এলাকায় অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় এনাতাবাদ গ্রামের আলী হোসেন (২৮) কে আটক করা হয় । পরে মোবাইল কোর্ট পরিচালনা করে তাকে ২০০ টাকা অর্থদন্ড করা হয়।

অপরদিকে রাত সাড়ে ১১টায় পৌর এলাকার ছালামতপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় একটি দোকান থেকে সদর ইউনিয়নের চৌশতপুর গ্রামের মৃত একমানুল্লাহর ছেলে আফজল মিয়া (৪৫), একই গ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে মুগল মিয়া (৩০), চরগাঁও গ্রামের নাইয়র মিয়া চৌধুরীর ছেলে বদরুজ্জামান চৌধুরী (২৭) কে আটক করা হয়। পরে মোবাইল কোর্ট পরিচালনা করে জুয়া খেলার দায়ে ৩জনকে ১মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা সত্যতা নিশ্চিত করে বলেন, এমন অভিযান অব্যাহত থাকবে।

ডেসিমি/ইই





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ