শনিবার, ১৯ Jun ২০২১, ১১:৩৩ পূর্বাহ্ন

শীর্ষ সংবাদ : :
করোনা ভ্যাক্সিন সহজলভ্য করতে জাতিসংঘকে ভূমিকা নিতে বললেন পররাষ্ট্রমন্ত্রী তাহিরপুরে যাদুকাটা নদীতে নৌকা ডুবে নিখোঁজ এক বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে : এড. নাসির খান মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিটের যৌথ সভা অনুষ্ঠিত সিলেটে ‘ডেভেলপ আওয়ার বিজনেস বাই স্টোরি সেলিং’ শীর্ষক প্রশিক্ষণ কর্মসূচী সিলেটে যেসব এলাকায় শুক্রবার বিদ্যুৎ থাকবে না চা শ্রমিকদের মজুরী নির্ধারণের দাবীতে সিলেট ভ্যালীর আলোচনা সভা সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল উন্নয়নের স্বার্থে দলের টানে সবাই আজ এক মোহনায় মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিটের যৌথ সভা অনুষ্ঠিত নবীগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগ : ৭ মাসেও আলো দেখেনি তদন্ত কমিটি সিলেটের গোয়াইনঘাটে মাসহ দুই সন্তানকে গলা কেটে হত্যা আজ থেকে ট্রাফিক পক্ষ শুরু হচ্ছে সিলেটে মনোনয়নপত্র জমা দিলেন হাবিবুর রহমান কামরানের ১ম মৃত্যু বার্ষিকীতে জেলা আওয়ামী লীগের মিলাদ মাহফিল বড়লেখায় দৌলতপুর ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে নির্মাণাধীন মসজিতে নগদ অর্থ প্রদান বিএনপি নেতা বীরমুক্তিযোদ্ধা রাজ্জাকের রোগমুক্তি কামনা করেছেন নাসিম বীর মুক্তিযোদ্ধা স্বপন কুমার রায়ের পরলোক গমন সিলেট সদর দলিল লেখক সমিতির আয়োজনে সিলেট সদর সাবরেজিস্ট্রার পারভীন আক্তারের বিদায় সংবর্ধনা ‘মান্নান আমার বন্ধু’ পররাষ্ট্রমন্ত্রীর ফেসবুক স্ট্যাটাস
আলোকিত নন্দিরগাঁও ই-ম্যাগাজিনে লেখা আহবান

আলোকিত নন্দিরগাঁও ই-ম্যাগাজিনে লেখা আহবান

এম. ইউ. মুনাঈম :: ডিজিটাল পরশে-শিকড়ের সন্ধানে স্লোগানে আবহমান গ্রামবাংলার ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতিকে ধারণ করতে শীঘ্রই প্রকাশিত হচ্ছে আলোকিত নন্দিরগাঁও ই-ম্যাগাজিন নামক একটি অনলাইন। ছড়া, কবিতা, গল্প ,উপন্যাস, প্রবন্ধ, গ্রামীণ জীবন, শৈশব স্মৃতি, আমার ছেলেবেলা, খেলাধুলা, সমসাময়িক সহ যে কোন লেখা আগামী ৩০ জুনের মধ্যে পাঠাতে হবে।

এদিকে আলোকিত নন্দিরগাঁও রচনা প্রতিযোগিতা-২০২১ এর আয়োজন করা হয়েছে। ‘আমাদের গ্রাম’ বিষয়ে ৮০০/১২০০ শব্দের মধ্যে রচনা লিখে ছবি অথবা টাইপকৃত রচনা ৩০ জুনের মধ্যে পাঠাতে হবে। ৫ম শ্রেণী থেকে দশম শ্রেণী পর্যন্ত স্কুল ও মাদ্রাসার যেকোনো ছাত্রছাত্রী অংশগ্রহণ করতে পারবেন। এছাড়াও ‘আলোকিত নন্দিরগাঁও ই-ম্যাগাজিন’ ফেইসবুক পেইজ থেকে বিস্তারিত জানা যাবে।
লেখা এবং রচনা হোয়াটসঅ্যাপ: +880 1746-368097 নাম্বারে অথবা ইমেইল: [email protected] এ পাঠানো যাবে।

 

ডেসিমি/ইই





© All rights reserved © 2018 dailysylhetmedia
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ